বিশ্ব হার্ট দিবসে ঢাকায় র‌্যালি

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৭, ১৩:২৭

জাগরণীয়া ডেস্ক

বিশ্ব হার্ট দিবস উদ্যাপনের লক্ষ্যে জেড. এইচ. সিকদার কার্ডিয়াক কেয়ার ও রিসার্চ সেন্টার এবং জেড. এইচ. সিকদার ওমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল রাজধানী ঢাকাতে র‌্যালি করেছে। 

৪ অক্টোবর (বুধবার) সকাল সাড়ে ৬টায় গুলশান জেড. এইচ. সিকদার কার্ডিয়াক কেয়ার ও রিসার্চ সেন্টার থেকে র‌্যালিটি বের হয়ে গুলশান ১ ও ২ এর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় যাত্রার স্থানে গিয়ে শেষ হয়।

কার্ডিয়াক কেয়ার সেন্টারের প্রধান কার্ডিও থোরাসিক ও ভাসকুলার সার্জন ও হাসপাতাল প্রশাসক ডা. লোকেশ বিএম, ন্যাশনাল ব্যাংকর উপ ব্যবস্থাপনা পরিচালক এএসএম বুলবুল, হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. সাইজউদ্দিন, হৃদরোগ বিশেষজ্ঞ ডা. হারুন-অর-রশীদ, ডা. মাসুদ সিনহা, ডা. শামীম, অন্যান্য চিকিৎসকবৃন্দ এবং কর্মকর্তা ও শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক মানুষ উক্ত র‌্যালিতে অংশগ্রহণ করেন। র‌্যালির মাধ্যমে হৃদপিণ্ডের বিভিন্ন অসুখ সম্পর্কে মানুষকে সচেতন করা হয়। 

এছাড়া বিশ্ব হার্ট দিবস উপলক্ষ্যে পুরো অক্টোবর মাস জুড়ে বিনামূল্যে হৃদরোগীদের পরামর্শ প্রদান করবেন প্রখ্যাত ভারতীয় কার্ডিও থোরাসিক সার্জন ডা. লোকেশ বিএম। একই সঙ্গে অক্টোবর মাস জুড়ে গুলশানে জেড. এইচ. সিকদার কার্ডিয়াক কেয়ার ও রিসার্চ সেন্টার এ বিভিন্ন চিকিৎসা সেবার উপর উল্লেখযোগ্য ছাড় থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত