কুয়েটে ভর্তির আবেদনপত্র পূরণ শুরু ১১ সেপ্টেম্বর

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৫

জাগরণীয়া ডেস্ক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৭-২০১৮ ইং শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার আবেদনপত্র (অনলাইনে) পূরণ শুরু হবে ১১ সেপ্টেম্বর (সোমবার) থেকে।

প্রথম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ভর্তির এ আবেদন ১১ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০টায় শুরু হয়ে চলবে ২০ সেপ্টেম্বর (বুধবার) রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত।

আগামী ২০ অক্টোবর (শুক্রবার) ভর্তি পরীক্ষা সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ‘এ’, ‘টি’ অথবা ‘পি’ চিহ্নিত আবেদনপত্র জমা নেয়া হবে এবং ঐদিন বিকাল ৫টার মধ্যে টাকা জমা দিতে হবে।

আগামী ৮ অক্টোবর (রবিবার) বিকাল ৫ টায় ভর্তি পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত যোগ্য প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

উল্লেখ্য, এবছর ভর্তি পরীক্ষার মাধ্যমে সিভিল ইঞ্জিনিয়ারিং (সিই) বিভাগে ১২০ জন, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে ১২০ জন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (এমই) বিভাগে ১২০ জন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ১২০ জন, ইলেক্ট্র্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে ৬০ জন, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগে ৬০ জন, লেদার ইঞ্জিনিয়ারিং (এলই) বিভাগে ৬০ জন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (টিই) বিভাগে ৬০ জন, আরবান এন্ড রিজিওনাল প্লানিং(ইউআরপি) বিভাগে ৬০ জন, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগে ৬০ জন, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগে ৩০ জন, আর্কিটেকচার বিভাগে ৪০ জন, ম্যাটেরিয়ালস সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৬০ জন, এনার্জি সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৩০ জন এবং সংরক্ষিত ৫টি আসনসহ সর্বমোট ১ হাজার ৫ জন শিক্ষার্থী ভর্তি করা হবে।

৯ সেপ্টেম্বর (শনিবার) বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

এতে বলা হয়,ভর্তি সংক্রান্ত সকল তথ্যাবলী www.admission.kuet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে এবং ভর্তি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে [email protected] তে ই-মেইল করা যেতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত