জনতা ব্যাংক রামগঞ্জ শাখায় দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৭, ১৯:৪২

জাগরণীয়া ডেস্ক

জনতা ব্যাংক রামগঞ্জ শাখায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ব্যাংকের ভল্ট ভেঙ্গে ২০ লাখ ৪৭ হাজার ৯ শত ১৯ টাকা লুট করে নিয়ে যায় সংঘবদ্ধ ডাকাতরা। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর রাতে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন।

ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকিং কার্যক্রম শেষ করে ব্যাংকের ভল্টে ২০ লাখ ৪৭ হাজার ৯ শত ১৯ টাকা রেখে সরকারি ছুটিতে চলে যায় ব্যাংক কর্মকর্তারা।

শনিবার ভোর রাত তিনটার দিকে সংঘবদ্ধ ডাকাতাদল কৌশলে কলাপসিবল গেইটের তালা খুলে দারোয়ান মোবারক হোসেন (৬৫) কে মারধর এবং নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে। পরে ব্যাংকের ভল্ট ভেঙ্গে ২০ লাখ ৪৭ হাজার ৯ শত ১৯ টাকা লুটে করে নিয়ে যায়। এসময় ব্যাংকের সিসিটিভির ক্যামেরাও ভেঙ্গে নিয়ে যায়।

শনিবার সকালে ব্যাংকের অপর দরোয়ান শাহজাহান ডিউটি করতে আসলে ডিউটিরত দারোয়ান মোবারক হোসেন ভিতরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ব্যাংক ম্যানেজারসহ অন্য কর্মকর্তাদের খবর দেন। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে দুপুরে পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিনসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

জনতা ব্যাংক রামগঞ্জ শাখার ব্যবস্থাপক এমরান হোসেন পাটওয়ারী জানান, ব্যাংকের মূল গেইটের তালা কৌশলে খুলে ডাকাত দল ভিতরে প্রবেশ করে ভল্টে রক্ষিত ২০ লাখ ৪৭ হাজার ৯ শত ১৯ টাকা লুট করে নিয়ে যায়। এসময় বাধা দিলে দারোয়ান মোবারক হোসেনকে মারধর ও নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে পালিয়ে যায়।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধারনা করা হচ্ছে শনিবার রাতের কোন এক সময়ে ডাকাতী সংঘটিত হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত