সফল নারীদের সম্মাননা জানাবে আইপিডিসি

প্রকাশ : ০৮ মার্চ ২০১৭, ০৪:৫৮

জাগরণীয়া ডেস্ক

সফল নারীদের সম্মাননা জানাবে পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত ‘ওমেন লিডারশিপ সামিট ২০১৭’-এ তিনটি ভিন্ন শ্রেণিতে ‘ইন্সপায়ারিং ওমেন অ্যাওয়ার্ড’ শিরোনামে এ সম্মাননা জানানো হবে।

রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে ৮ মার্চ (বুধবার) ওমেন লিডারশিপ সামিটের আয়োজন করেছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ)। সংস্থাটির ‘ওমেন ইন লিডারশিপ (ডব্লিউআইএল)’ নামের একটি উদ্যোগের ব্যানারে এ সম্মেলন আয়োজন করা হচ্ছে। এই আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড।

৭ মার্চ (মঙ্গলবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ইন্সপায়ারিং ফিমেল স্টার্ট-আপ’, ‘ইন্সপায়ারিং ফিমেল এন্ট্রাপ্রেনার’ এবং ‘লিডারস অব টুমরো’—এ তিনটি শ্রেণিতে সফল নারীদের সম্মাননা জানানো হবে আইপিডিসির ফাইন্যান্সের পক্ষ থেকে।

আইপিডিসি ফাইন্যান্স ‘ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন অ্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড’ নামে পরিচিত ছিল। ১৯৮১ সালে এটি যাত্রা শুরু করে। বর্তমানে এটি প্রতিটি পরিবারের জন্য একটি বাড়ি, নারীর ক্ষমতায়ন, উদ্যোক্তা তৈরিসহ বিভিন্ন লক্ষ্য নিয়ে কাজ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আইপিডিসি ফাইন্যান্সের হেড অব ব্র্যান্ড অ্যান্ড করপোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস, ব্র্যান্ড ফোরামের ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম, ডব্লিউআইএলের প্রেসিডেন্ট নাজিয়া আনদালিব প্রেমা, এসিআই ফুডসের ব্যবসায় পরিচালক ফারিয়া ইয়াসমিন এবং হোটেল লা মেরিডিয়ান ঢাকার মানবসম্পদ বিভাগের পরিচালক আরমান হুদা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত