১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৭, ২০:৫৪

জাগরণীয়া ডেস্ক

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৮৬তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে।

৩১ জানুয়ারি (মঙ্গলবার) ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আল আমিনের সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়।

এতে প্রথম পুরস্কার পেয়েছে ০৬১৭৩৯৪ নম্বর ও দ্বিতীয় পুরস্কার পেয়েছে ০১২৬৭৩৬ (সকল সিরিজ) নম্বর।  

একইভাবে তৃতীয় পুরস্কারের দু’টি নম্বর হচ্ছে ০০৬০৮৬১ এবং ০৪৪৪৫৬২। চতুর্থ পুরস্কারপ্রাপ্ত নম্বর দুটি হচ্ছে ০০১৯৪৫৬ এবং ০০৫৭৬৪৮।

একক সাধারণ পদ্ধতি তথা প্রত্যেক সিরিজের একই নম্বরে প্রাইজবন্ডের ড্র পরিচালিত হয়।

প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের মোট ৪৫টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এবারও পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে।  

ড্র’তে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডসমূহ থেকে ৪৫টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ৭০টি পুরস্কার ঘোষণা করা হয়েছে। 

প্রথম পুরস্কার বিজয়ী ছয় লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী তিন লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। এছাড়া তৃতীয় পুরস্কার বিজয়ী এক লাখ, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার ও পঞ্চম পুরস্কার বিজয়ীরা প্রত্যেকে ১০ হাজার টাকা করে পাবেন।

পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো ০০০০৩১৭, ০০৪০২১০, ০০৪৫৮৫৮, ০০৪৬৩৯২, ০০৭৫৬১০, ০০৮৬১১৭, ০০৯০৪৫০, ০০৯৫৩৪২, ০১০৯১৪৪, ০১১০৯৮৩, ০১১৮৪১৩, ০১২২৬৪৭, ০১৪৯১২৮, ০১৫৯২৩৫, ০১৮৭০৮১, ০২০১৫২৩, ০২৫৯৫২৭, ০২৭৭৮৩২, ০২৯৩৯৮৯, ০৩৩৩০৮৮, ০৩৩৭৪২২, ০৩৪২০৮০, ০৩৬৪৩৪২, ০৪০৪০৩২, ০৪৭১০৫৫, ০৪৮৬৩৩৬, ০৫২০৪২৬, ০৫৪০২১২, ০৫৬৩২৭৮, ০৫৮৮১১২, ০৬৩৬৫২৫, ০৬৫৪০৬৮, ০৬৫৯২৯১, ০৭০২২০৪, ০৭২৬৫৩৭, ০৭৬৩৩৩৯, ০৭৭৩৯৭৯, ০৭৮৬০৩২, ০৮৮০০৩০ এবং ০৯৬৪৮৫৫।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত