দারাজ-বেঙ্গল ও পলিমার বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ২৩:১৬

জাগরণীয়া ডেস্ক

দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম daraz.com.bd এবং বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেডের চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সাফল্যের আরেকটি মাইলফলক অর্জন করলো দারাজ বাংলাদেশ লিমিটেড। ঢাকার বনানীস্থ দারাজ বাংলাদেশ লিমিটেডের সদরদপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক ২০ সেপ্টেম্বর (বুধবার) অনুষ্ঠানের উদ্বোধন করেন।

দারাজ কর্তৃপক্ষ জানায়, বাংলাদেশের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের প্লাস্টিক উৎপাদনকারী বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেড। বেঙ্গলের উৎপাদিত নিত্য ব্যবহার্য প্লাস্টিক অ্যাপ্লায়েন্স সামগ্রী ও প্লাস্টিক ফার্নিচার দেশের সকল স্তরের মানুষের কাছে সুলভ মূল্যে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এখন থেকে পাশে থাকবে দারাজ বাংলাদেশ লিমিটেড। ক্রেতারা এখন বেঙ্গলপলিমার ওয়্যারস- এর আন্তর্জাতিক মানের পণ্য বাসায় বসেই Daraz.com.bd থেকে কিনতে পারবেন।

বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন এক্সিকিউটিভ ডিরেক্টর মোস্তফা হারুন। অনুষ্ঠানে দারাজের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন জুবায়ের হোসেন, কি-অ্যাকাউন্টস ম্যানেজার। এবং বেঙ্গল পলিমারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোহাম্মদ আলি আকরাম, এজিএম- অপারেশন; মৃন্ময় কান্তি দাস, এজিএম- মার্কেটিং; সানজিদ ইব্রাহিম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- ব্র্যান্ড এবং আনিকা তাবাসসুম, এক্সিকিউটিভ- ব্র্যান্ড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত