সংগীত শিল্পী সাবা তানি আর নেই

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০৩

জাগরণীয়া ডেস্ক

আশি ও নব্বই দশকের অন্যতম জনপ্রিয় সংগীত শিল্পী সাবা তানি আর নেই। ১৯ ফেব্রুয়ারি (সোমবার) দুপুরে উত্তরার নিজ বাসা থেকে তার মরদেহ পাওয়া গেছে। তার মৃত্যুতে সংগীত জগতে শোকের ছায়া নেমে এসেছে।

শিল্পীর খালাতো চিত্রনায়ক নাঈম সাবা তানির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ প্রসঙ্গে নাঈম বলেন, কাল রাত থেকেই ফোনে পাওয়া যাচ্ছিল না সাবা তানিকে। সকালে কেয়ারটেকারের মাধ্যমে দরজা ভেঙে স্বজনরা তাকে বাথরুমে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে। 

জানা যায়, শিল্পী সাবা তানি উত্তরায় নিজের বাসায় একাই থাকতেন। সেখানে একজন গৃহিকর্মী ছাড়া কেউ ছিলেন না। এই শিল্পীর বাবা ও পরিবারের সদস্যরা এবং একমাত্র ছেলেও থাকেন লন্ডনে। 

তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপসহ নানা শারিরীক জটিলতায় ভুগছিলেন।

তার মৃত্যুর বিষয়টি নিয়ে ফেসবুকে নাট্যকার চয়নিকা চৌধুরী বলেন, কিছুতেই মানতে পারছিনা সাবা তানি আমাদের মাঝে নেই! চলে গিয়েছেন না ফেরার দেশে! কি হচ্ছে এইসব চারিদিকে? সব প্রিয় মানুষ গুলো কেন চলে যাচ্ছে? এত তাড়াতাড়ি? সাবা তানি, সত্যিই খুব কষ্ট হচ্ছে।

সাবা তানি দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালেই ছিলেন। মাঝে মাঝে বিভিন্ন চ্যানেলে গান করতেন তিনি। ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২’ প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের বাছাই পর্বের বিচারক হিসেবে কাজ করেছিলেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত