বঙ্গকন্যার সাহসিকতায় বাঁচল নাবালিকাসহ চার নারী

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৭, ১৬:১৬

জাগরণীয়া ডেস্ক

নিজে ভারতের পুনের একটি পতিতালয় থেকে পালিয়ে এসেছেন। সেই সঙ্গে এক বাংলাদেশি কিশোরীসহ আরো চার নারীকে বাঁচিয়েছেন এক বাঙালি যুবতী। পশ্চিমবঙ্গের বাসিন্দা ২৬ বছরের ওই যুবতীর সাহসিকতা ও বুদ্ধিমত্তার জোরে রক্ষা পেলেন এক বাংলাদেশি নাবালিকাসহ চারজন।

পুনের বুধওয়ার পেটের এক পতিতালয়ে তাদের জোর করে বেশ্যাবৃত্তি করানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ওই পতিতালয়ের মালিক ও তার স্ত্রীকে।

পুনে ক্রাইম ব্রাঞ্চের সোশাল সিকিউরিটি সেলের সিনিয়র ইন্সপেক্টর সঞ্জয় পাতিল জানিয়েছেন, চাকরি দেওয়ার নাম করে ওই বাঙালি যুবতীকে গত ১৬ জুলাই পুনেতে নিয়ে যায় এক ব্যক্তি। তবে সে মেয়েটিকে বুধওয়ার পেটের পতিতালয়ে বিক্রি করে দেয়।

ওই যুবতী প্রথমে পালানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এরপর কোনোক্রমে বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করে মেয়েটি সবকিছু জানালে, তারাই পুলিশে অভিযোগ দায়ের করেন।

এরপর ওই রাজ্যের এক এনজিও পুনের সমাজকর্মী শ্যাম কামলেকে ফোন করে মেয়েটির সম্পর্কে বিস্তারিত জানায়। কামলের সাহায্য নিয়েই ওই যুবতী পতিতালয় থেকে পালাতে সক্ষম হন এবং একটি হাসপাতালে গিয়ে আশ্রয় নেন। শুক্রবার পুনের পুলিশ কমিশনার রেশমি শুক্লার সঙ্গে দেখা হওয়ার পর যুবতীটি সবকিছু তাকে জানান।

তার অভিযোগের ভিত্তিতেই ওই পতিতালয়ে হানা দিয়ে চারজন নারীকে উদ্ধার করে পুলিশ। এদের মধ্যে একজন নাবালিকা। সে বাংলাদেশি বলে জানতে পেরেছে পুলিশ। 

সূত্র: এই সময়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত