কণ্ঠশিল্পী মিলার স্বামীর জামিন নামঞ্জুর

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ২০:০০

জাগরণীয়া ডেস্ক

কণ্ঠশিল্পী মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে ১৫ অক্টোবর (রবিবার) ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিন চৌধুরী জামিন নাকচ করে দেন। এ সময় আদালতে উপস্থিত ছিলেন মিলা।

সানজারির পক্ষে জামিনের আবেদন করেন তার আইনজীবী শামীম আহাম্মদ। শুনানিতে তিনি বলেন, মিলা এবং সানজারি স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করে আসছেন। পারিবারিক কারণে তাদের মধ্যে ঝগড়া-ঝাটি হতে পারে। মিলা সম্পূর্ণ জিদের বশে মামলাটি করেছেন।

সানজারি ইউ এস বাংলা এয়ারলাইন্সে সিনিয়র পাইলট হিসেবে কর্মরত। জেল হাজতে থাকায় দেশিয় ও আন্তর্জাতিক ফ্লাইট ব্যাহত হচ্ছে। তিনি গুরুত্বপূর্ণ পদে চাকুরি করেন। বাদিনী মিলা একজন মাদকসেবী ও মানসিক রোগী। দীর্ঘদিন চিকিৎসাধীন রয়েছেন তিনি।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধীতা করেন। তিনি বলেন, তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে। আর অভিযোগ সুনির্দিষ্ট। তাছাড়া মামলার তদন্ত চলছে। আমরা তার জামিনে আপত্তি করছি।

মহিলা আইনজীবী সমিতির পক্ষে অ্যডভোকেট ফাহমিদা আক্তার রিংকিও আসামির জামিনের বিরোধীতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন মঞ্জুর করে দেন।

প্রসঙ্গত, গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

পরদিন পুলিশ তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ডের আবেদন নাকচ করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত