বনানী ধর্ষণ মামলার এজাহারে যা বললেন তরুণী

প্রকাশ : ০৮ জুলাই ২০১৭, ০০:২৯

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীতে জন্মদিনের পার্টিতে দাওয়াত দিয়ে আবারো এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বনানীর ২ নম্বর রোডের ২১৪ নম্বরে এক ব্যবসায়ীর বাসায় তার ছেলে গত ৪ জুলাই (মঙ্গলবার) রাতে এ ঘটনা ঘটায় বলে ‘ধর্ষণের শিকার’ তরুণী মামলায় উল্লেখ করেছেন।

৫ জুলাই (বুধবার) রাতে এ মামলা দায়ের করা হয় বলে জানিয়েছেন বনানী থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আলী আহমদ। 
তিনি জানান, বনানীর ন্যাম ভিলেজে ব্যবসায়ী বোরহান উদ্দিন বেলালের ছেলে বাহার উদ্দিন ইভানকে (২৮) মামলায় একমাত্র আসামি করা হয়েছে। ওই তরুণী রাজধানীর বাসিন্দা।

এর আগে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় মামলা করেন এক ছাত্রী। এ ঘটনা সারা দেশে ব্যাপক আলোড়ন তোলে।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই রাজধানীর অভিজাত এলাকায় আরও একটি ধর্ষণের অভিযোগ পেল পুলিশ। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি।

মামলার এজাহারে ওই তরুণী উল্লেখ করেছেন, ১১ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের বন্ধুত্ব হয়। এর সূত্র ধরেই তাদের দেখা-সাক্ষাৎ হতো এবং ঘোরাঘুরি করতেন তারা। চার মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ঘটনার দিন রাত ৯টায় ইভান ফোন করে ওই তরুণীকে জন্মদিনের কথা বলে তার বাসায় যেতে বলে এবং বলে, তার মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেবে। 

‘আমাদের সম্পর্কের বিষয়টি তার (ইভান) মাকে জানাবে মর্মে জানায় এবং টেলিফোনে তাহার মায়ের পরিচয় দিয়ে একজন মহিলা আমার সঙ্গে কথা বলে আর আমি তাকে তাহার মা মনে করি। তারপর আমি আমার আপুর সঙ্গে কথা বলে রাত সাড়ে ১০টায় রিকশা করে তাহার বাসার সামনে পৌঁছালে সে আমাকে রিসিভ করিয়া তার বাসায় নিয়ে যায়।

ওই তরুণী বাসায় গিয়ে আর কাউকে দেখেননি। জানতে চাইলে ইভান জানায়, তার বাবা-মা অসুস্থ। তাই ঘুমিয়ে আছেন। জোরে কথা বলা যাবে না।

এজাহারে ওই তরুণী আরো উল্লেখ করেন, বাসায় জন্মদিনের অনুষ্ঠানের কোনো আলামত দেখি না। আমি ভয় পাই এবং বাসায় আসতে চাই। কিন্তু সে বাসায় আসতে দেয় না। সে আমাকে রাতে খাবার খাওয়ায় এবং নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়।

রাত দেড়টায় ইভান ধর্ষণ করে বলে তরুণী এজাহারে উল্লেখ করেছেন। তিনি আরো বলেন, আমি চিৎকার করিতে থাকিলে সে রাত সাড়ে ৩টায় আমার ব্যাগ রেখে আমাকে বাড়ি থেকে বের করে দেয়।

‘আসামি আমাকে এর আগেও বিবাহের প্রলোভনে ধর্ষণ করে। আমাকে ভয় দেখায়, মুখ খুললে তার নিকট আছে এমন খারাপ ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে’, এজাহারে বলেন তরুণী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত