চট্টগ্রাম বিমানবন্দরে স্ত্রীকে ফেলে উধাও স্বামী!

প্রকাশ : ০৩ জুলাই ২০১৭, ১৫:৪১

জাগরণীয়া ডেস্ক

মালয়েশিয়ার নাগরিক স্ত্রীকে বেড়ানোর কথা বলে ঢাকা থেকে চট্টগ্রামে এনে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় ফেলে রেখে বাংলাদেশি স্বামী পালিয়ে গেছে। 

উদ্দেশ্যহীন ঘোরাফেরার সময় নুর সুফা (২৪) নামে ওই নারীকে ১ জুলাই (শনিবার) রাতে আটক করে পুলিশ, পরে ২ জুলাই (রবিবার) আদালতে পাঠায়। কোনো ধরনের কাগজপত্র দেখাতে না পারায় আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

পুলিশ জানায়, ওই নারীর দাবি, ৫ বছর আগে ফরিদপুরের এক বাসিন্দা তাকে বিয়ে করে মালয়েশিয়া থেকে বাংলাদেশে নিয়ে আসেন। সেই থেকে তিনি স্বামীকে নিয়ে ঢাকায় বসবাস করে আসছেন। ১ জুলাই (শনিবার) সকালে ঢাকা থেকে পতেঙ্গা সমুদ্রসৈকত, বাটারফ্লাই পার্কসহ চট্টগ্রামের পর্যটন এলাকাগুলো ঘুরে দেখানোর কথা বলে তাকে তার স্বামী চট্টগ্রামে নিয়ে আসেন। কিন্তু সন্ধ্যায় বিমানবন্দর এলাকায় তাকে ফেলে রেখে স্বামী উধাও হয়ে যায়। তার কাছে কোনো কাগজপত্র নেই।

পতেঙ্গা থানার ওসি মো. আবুল কাসেম বলেন, ওই নারী বাংলা বা ইংরেজিতে কথা বলতে পারেন না। মালয় ভাষায় কথা বলায় অনেক কিছু স্পষ্ট বোঝা যাচ্ছে না। তাছাড়া বাংলাদেশে বসবাসের কোনো বৈধ কাগজপত্র তিনি দেখাতে পারেননি। তার স্বামীর নাম-পরিচয়ও পূর্ণাঙ্গ দিতে পারেননি। এ অবস্থায় নিরাপত্তার স্বার্থে বিদেশি ওই নাগরিককে আটক করে আমরা সংশ্লিষ্ট ধারায় মামলা করে আদালতে পাঠিয়েছি। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত