তাড়াশে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশ : ০৩ জুলাই ২০১৭, ১৫:১৯

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের তাড়াশে খুশি খাতুন (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে তার স্বামী রাজীব হোসেনসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

২ জুলাই (রবিবার) সকালে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। এর আগে ১ জুলাই (শনিবার) গভীর রাতে উপজেলার নওগাঁ ইউনিয়নের আলোকদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে আলোকদিয়ার গ্রামের ছোরমান আলীর ছেলে রাজীব হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে একই গ্রামের শাহাদাত হোসেনের মেয়ে খুশি খাতুনের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। রবিবার সকালে খুশি খাতুনের বাবার বাড়ির একটি ঘরে তার ঝুলন্ত মৃতদেহ দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে।

এদিকে নিহত খুশির মা আঞ্জুয়ারা বেগম অভিযোগ করে বলেন, বিয়ে হলেও শ্বশুরবাড়ির লোকজন তার মেয়েকে মেনে নিতে পারছিল না। এ নিয়ে এক বছর ধরেই দ্বন্দ্ব চলে আসছিল। ঈদ উপলক্ষে মেয়ে আমাদের বাড়ি এসেছিল। শনিবার রাতে বাড়িতে কেউ না থাকায় খুশিকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে এবং শ্বাসরোধে হত্যা করেছে। পরে গলায় রশি পেঁচিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত