কুষ্টিয়ার 'জঙ্গি' আস্তানা থেকে তিন নারী আটক

প্রকাশ : ০১ জুলাই ২০১৭, ১৫:২৭

জাগরণীয়া ডেস্ক

কুষ্টিয়ার ভেড়ামারার একটি সন্দেহজনক জঙ্গি আস্তানা থেকে নব্য জেএমবির বর্তমান আমিরের স্ত্রীসহ তিন নারীকে আটকের কথা জানিয়েছে পুলিশ। আজ ১ জুলাই (শনিবার) ভোর রাত তিনটার পর ভেড়ামারা উপজেলা শহরের ওই বাড়িটি থেকে সুইসাইড ভেস্টসহ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের কথাও জানিয়েছে। বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

কুষ্টিয়া পুলিশ সুপার এস এম মেহেদী হাসান জানিয়েছেন, রাত ১২টার দিকে খবর পাওয়া যায় কুষ্টিয়া ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি আব্দুল মান্নানসহ কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশ, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়। পরে শনিবার ভোর রাতে সেখানে যৌথভাবে অভিযান চালানো হয়।

পুলিশের দাবি, এ সময় সুইসাইড ভেস্ট পরিহিত অবস্থায় এক নারী পুলিশের ওপর হামলার চেষ্টা চালান। তবে পুলিশ সদস্যরা তা বিস্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলেন। পরে পর্যায়ক্রমে আরও দুই নারীকে আটক করতে সক্ষম হয় আইন-শৃঙ্খলা বাহিনী।

আটক তিন নারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চু ওরফে সজিবের স্ত্রী তিথি ও নব্য জেএমবির সেকেন্ড ইন কমান্ডের স্ত্রী সুমাইয়া। তবে আটক অন্যজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত