তিতাস গ্যাসের সব সিএনজি স্টেশন ২৪ ঘণ্টার জন্য বন্ধ

প্রকাশ : ২৮ জুন ২০১৭, ১৫:৩০

জাগরণীয়া ডেস্ক

বিবিয়ানা গ্যাসক্ষেত্রে রক্ষণাবেক্ষণ কাজের জন্য তিতাস গ্যাসের আওতাভুক্ত সব সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টার জন্য বন্ধ রাখা হয়েছে। ২৭ জুন (মঙ্গলবার) রাত ১২টা থেকে বন্ধ রয়েছে স্টেশনগুলো। ২৮ জুন (বুধবার) রাত ১২টা পর্যন্ত বন্ধ থাকবে।

বিদ্যুৎ, জ্বালানি ও খণিজ সম্পদ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আসলাম উদ্দিন ২৭ জুন (মঙ্গলবার) রাতে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সেবা বন্ধ থাকার বিষয়টি জানান। 

ঈদের আগে এক বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস কর্তৃপক্ষ এই ঘোষণা দেয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির অধীনে থাকা সব সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা বন্ধ থাকবে। 

এদিকে, রাতে গ্যাস বন্ধের এই ঘোষণা আসার পর থেকেই সিএনজি স্টেশনগুলোতে যানবাহন নিয়ে অনেকেই ভিড় করেন। তাদের মধ্যে কিছু কিছু গ্যাস পেলেও রাত ১২টার পর স্টেশনগুলো বন্ধ হয়ে যাওয়ায় অনেককে গ্যাস না নিয়েই ফিরতে হয়েছে। 

ঈদের ছুটি শেষে ২৮ জুন (বুধবার) থেকে শুরু হচ্ছে অফিস-আদালতের কার্যক্রম। এরই মধ্যে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় ভোগান্তিতে পড়তে হচ্ছে মানুষজনকে। গ্যাস বন্ধের কারণে রাস্তায় সিএনজিচালিত যানবাহনের সংখ্যাও কম দেখা গেছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত