প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা, তরুণী আটক

প্রকাশ : ২৩ জুন ২০১৭, ১৮:০৯

জাগরণীয়া ডেস্ক

প্রথমে মোবাইল ফোন নম্বর সংগ্রহ, এরপর কথোপকথন। একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলা। সপ্তাহ খানেক কথা বলার পর নির্জন স্থানে ঘুরতে যাওয়া। এরপর অনৈতিক সম্পর্কের কথা বলে নিজের বাসায় নিয়ে গিয়ে আটকে রেখে অর্থ আদায় করা। এভাবেই প্রেমের ফাঁদ পেতে তরুণদের প্রতারণার জালে ফেলেন লাবণী আক্তার নিশি (১৯)। এই চক্রে জড়িত রয়েছে তার স্বামী জীবন শিকদার।

২১ জুন (বুধবার) রাতে রাজধানীর ডেমরার বাঁশেরপুল এলাকার একটি বাসা থেকে নিশিকে আটক করেছে র‌্যাব-১০-এর একটি দল। বাসা থেকে চারটি মোবাইল ফোন ও চারটি ক্রেডিট কার্ডও জব্দ করা হয়েছে।

র‌্যাব-১০-এর দায়িত্বশীল এক কর্মকর্তা বলেন, জিজ্ঞাসাবাদে নিশি প্রতারণার কথা স্বীকার করেছেন। তিনি একাধিক নাম ব্যবহার করতেন। তার প্রতারণার প্রধান টার্গেট হলো বাসের কিশোর-যুবক শ্রেণির যাত্রী। তিনি প্রথমে যাত্রীবেশে বাসে উঠে পাশের সিটের ব্যক্তির সঙ্গে আলাপচারিতা শুরু করেন। এরপর মোবাইল ফোন নম্বর সংগ্রহ করেন। একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সম্পর্ক একটু গাঢ় হলেই কথিত প্রেমিককে ফোন করে নির্জন স্থানে নিয়ে যান। ঘোরাঘুরির একপর্যায়ে তাকে পূর্বনির্ধারিত বাসায় নিয়ে যান। সেখানে আগে থেকেই তার স্বামী জীবন শিকদার ওঁত পেতে থাকে। অনৈতিক কাজের জন্য উদ্ধত হলেই নিশির স্বামী হাজির হয়ে ওই ব্যক্তির কাছে থাকা সব কিছু হাতিয়ে নেয়। 

প্রেমের ফাঁদে ফেলে এ পর্যন্ত অন্তত ৩৫ যুবকের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছে তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত