ধর্ষণের মামলায় অভিনেতা তানভীর কারাগারে

প্রকাশ : ১৭ জুন ২০১৭, ১৬:৪৪

জাগরণীয়া ডেস্ক

ধর্ষণের অভিযোগে এক তরুণীর করা মামলায় গ্রেপ্তার অভিনেতা তানভীর তনুকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

১৭ জুন (শনিবার) ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এই নির্দেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিউকিশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান বিষয়টি জানিয়ে বলেন, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে অভিনেতা তানভীরকে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মোকাম্মেল হক। অন্যদিকে তানভীরের পক্ষে জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী। পরে আদালত জামিন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ধর্ষণের মামলায় ১৬ জুন (শুক্রবার) সন্ধ্যায় রাজধানীর রূপনগর আবাসিক এলাকার বাসা থেকে অভিনেতা তানভীর তনুকে গ্রেপ্তার করে পুলিশ। 

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল আলম বলেন,  তানভীর তনু বিবাহিত। তিনি  স্ত্রীকে নিয়ে রূপনগর এলাকার বাসায় থাকেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করা এক তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তনুর। পরে তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে।

ওই তরুণীর মামলায় করা অভিযোগের বরাত দিয়ে ওসি আরো জানান, ৬ মে  তনু তরুণীকে নিজের বাসায় ডাকেন।  সে সময় বাসায় তনুর স্ত্রী ছিলেন না। শুধু  তাঁর এক বন্ধু উপস্থিত ছিলেন। বাসায় যাওয়ার পর ওই তরুণীকে ধর্ষণ করেন তনু। এর পর তনু বাসায় থাকা বন্ধুকেও ধর্ষণ করতে বলেন। সে সময় তরুণী কৌশলে বাসা থেকে পালিয়ে যান। ঘটনার পর থেকেই  তনু পলাতক ছিলেন। ১৬ জুন (শুক্রবার) রাতে বাসায় থাকার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত