জামিনে মুক্ত ধর্ষক, স্কুলে যাওয়া বন্ধ কিশোরীর

প্রকাশ : ১৪ জুন ২০১৭, ২০:৩০

জাগরণীয়া ডেস্ক

সাফকাত হোসেন ওরফে সিয়াম নামে ধর্ষণ মামলার এজাহারভুক্ত এক আসামির উৎপাতে ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক কিশোরীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

১৪ জুন (বুধবার) ওই ছাত্রীর বাবা বলেন, গত এপ্রিলে স্থানীয় সাফকাত হোসেন ওরফে সিয়াম ও সাইদুল ইসলাম ওরফে তপু নামের দুই বখাটে তার মেয়েকে ধরে ৬৪২/১ পশ্চিম শেওড়াপাড়ায় নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই দুজনকে আসামি করে মিরপুর থানায় ধর্ষণের মামলা করা হয়। সাফকাত গ্রেপ্তার হলেও কিছুদিন আগে জামিনে সে কারাগার থেকে মুক্তি পেয়েছে। এখন সহযোগীদের নিয়ে সাফকাত তার মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করছে এবং নানা ধরনের ভয়ভীতি দেখাচ্ছে।

মেয়েটির বাবা অভিযোগ করেন, সাফকাতের উৎপাত ও ভয়ভীতির কারণে তার মেয়ে স্কুলে যেতে পারছে না। ফলে তার মেয়ের পড়াশোনা বন্ধ হয়ে গেছে। পুলিশকে জানিয়েও কোনো প্রতিকার পাওয়া যায়নি। তা ছাড়া পুলিশ অপর আসামি সাইদুলকে দুই মাসেও গ্রেপ্তার করতে পারেনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) শাহজাহান আলী বলেন, মেয়ের বাবা থানায় গিয়ে এ ব্যাপারে সাধারণ ডায়েরি (জিডি) করুক, জিডি করার পর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত