শিশু হত্যা, বাবা ও দাদি আটক

প্রকাশ : ১৪ জুন ২০১৭, ২০:০৬

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জের রুপগঞ্জে যৌতুকের দাবি মেটাতে না পারায় আড়াই মাসের শিশু জোনায়েদকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে ডোবায় ফেলে হত্যা করেছে তার বাবা। এ ঘটনায় পুলিশ ওই শিশুটির বাবা আবুবক্কর ও দাদি মনোয়ারা বেগমকে আটক করেছে। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, উপজেলার কাঞ্চন পৌরসভার নওরাবো এলাকার একটি পুকুর থেকে ১৪ জুন (বুধবার) সকালে শিশু জোনায়েদ হোসেনের লাশ উদ্ধার করা হয়।

মো. ইসমাইল হোসেন জানান, রুপগঞ্জের কাঞ্চন পৌরসভার নওরাবো এলাকার আবু বক্করের (২৫)সঙ্গে দুই বছর আগে মৌসুমি আক্তারের প্রেম সম্পর্ক গড়ে উঠে।  কিন্তু বিয়ের পর থেকে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। পারিবারিক কলহ লেগেই থাকতো। বুধবার সকালে পারিবারিক কলহের জের ধরে আবু বক্কর ক্ষিপ্ত হয়ে শিশু জোনায়েদকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে বাড়ির পাশে ডোবায় ছুড়ে ফেলে দেয়। শিশুটি পানিতে ডুবে মারা যায়।

জোনায়েদের মা মৌসুমী আক্তার সাংবাদিকদের বলেন, দেড় বছর আগে প্রেমের সম্পর্ক করে আবু বক্করের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের জন্য তাকে চাপ দিয়ে আসছিল। এর আগে ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হলেও তারা আরও টাকা দাবি করে। 

ওসি ইসমাইল বলেন, এ ব্যাপারে শিশুর মা মৌসুমি আক্তার বাদী হয়ে রুপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার ও দুইজনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জোনায়েদকে বাড়ির পাশে ডোবায় ছুঁড়ে হত্যার কথা স্বীকার করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত