ক্ষতিগ্রস্তদের সর্বাত্মক সহযোগিতা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশ : ১৪ জুন ২০১৭, ০৩:২৮

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রাম, বান্দরবান ও রাঙামাটি জেলায় প্রবল বর্ষণে পাহাড় ধসের ঘটনায় ক্ষতিগ্রস্তদের সরকারি ও দলীয়ভাবে সর্বাত্মক সহযোগিতা দেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৩ জুন (মঙ্গলবার) দুপুরে সুইডেনের উদ্দেশে ঢাকা ত্যাগ করার আগে প্রধানমন্ত্রী সংশ্লিষ্টদের এ নির্দেশ দেন। 

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানিয়ে এসে রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ তাঁতী লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পাহাড়ধসের ঘটনায় নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে স্থানীয় দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়ে বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ যাওয়ার আগ মুহূর্তে বিমানবন্দরে সরকারিভাবে সেনা, নৌ, বিমান বাহিনী ও পুলিশ প্রধানদের ক্ষতিগ্রস্তদের পাশে এগিয়ে আসার জন্য বলেছেন। আর দলীয়ভাবে আমাকে বলেছেন নেতাকর্মীদের বলার জন্য- ক্ষতিগ্রস্ত এলাকার নেতাকর্মীরা যাতে অতিবৃষ্টির কারণে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ায়"।

ওবায়দুল কাদের বলেন, "দুর্যোগের কবলে যারা পড়ে তারা সব সময়ই অসহায়। এ কারণে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের তাদের পাশে দাঁড়াতে হবে, তাদের সর্বাত্মক সহযোগিতা করতে হবে"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত