রামগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৩ জুন ২০১৭, ১৮:১৭

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৩নং ভাদুর ইউনিয়নের চিলকা চাঁদপুর গ্রামের বেপারী বাড়িতে রুনু বেগম (২৭) নামের এক এক গৃহবধূর ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৩ জুন (মঙ্গলবার) সকাল ৯টায় বেপারী বাড়ির রাজমিস্ত্রী জাফরের নিজ ঘরে এ ঘটনা ঘটেছে। এদিকে ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী, শ্বশুর শাশুড়িসহ পরিবাররের সবাই পলাতক রয়েছে।

খবর পেয়ে দুপুর ১২টায় রামগঞ্জ থানা পুলিশের এস আই আবদুল মোমিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে রুনুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১০ সালে উপজেলার ভাদুর ইউপির সমেষপুর গ্রামের তালেব আলী বাড়ির সিরাজুল ইসলামের মেয়ে রুনু আক্তারের সাথে একই ইউপির চিলকাচাঁনপুর গ্রামের বেপারী বাড়ির নুর হোসেনের রাজমিস্ত্রী ছেলে জাফরের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়দিন পর থেকে স্বামী স্ত্রী সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে সবসময় ঝামেলা লেগেই থাকতো।

১২ জুন (সোমবার) গভীর রাতে জাফর শশুর বাড়ি থেকে ঈদের জামা কাপড়, সেমাই চিনি নিয়ে আনার জন্য বললে রুনা এর প্রতিবাদ করে। তাৎক্ষনিক স্বামী জাফর তাকে বেদম মারধর করে।

গৃহবধূ রুনুর মা কুলছুল আক্তার জানান, মোবাইলে কথা বলার সময়ই মেয়ের কাছ থেকে জাফর ফোন কেড়ে নেয়। এর পরে আর কিছু জানি না। সকাল ১০টায় বাড়ির লোকজন মৃত্যুর খবর ফোন করে জানায়।

মুঠোফোনে রুনার স্বামী জাফর জানান, মারধরের বিষয়টি সঠিক নয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত