দীপু মনিকে গ্রিন সিগন্যাল

প্রকাশ : ১১ জুন ২০১৭, ০৩:১৩

জাগরণীয়া ডেস্ক

চাঁদপুর-৪ আসনের এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া জানিয়েছেন, আগামী সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর)  আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান এমপি ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনিই থাকছেন।

সম্প্রতি আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে দীপু মনিকে গ্রিনসিগন্যাল দিয়েছেন। সেই সঙ্গে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদেরও বিষয়টি জানিয়েছেন।

৯ জুন (শুক্রবার) চাঁদপুর প্রেসক্লাবে টেলিভিশন সাংবাদিকদের ইফতার পার্টিতে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. শামছুল হক ভূঁইয়া বিশেষ অতিথির বক্তব্যে বলেন, নির্বাচন আসছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই ডা. দীপু মনিকে মনোনয়ন দেওয়ার বিষয়ে গ্রিন সিগন্যাল দিয়েছেন। এমনকি দলের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদেরও সম্প্রতি সংসদের লবিতে চাঁদপুর থেকে দীপু মনিকে মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।’

চাঁদপুর প্রেসক্লাবে এক অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে ৯ জুন (শুক্রবার) তিনি মনোনয়ন সম্পর্কে এমন মন্তব্য করেন। এ সময় অনুষ্ঠানে দীপু মনিও উপস্থিত ছিলেন এবং পরবর্তীতে তিনিও অতিথি হিসেবে বক্তব্য রাখেন। যদিও তিনি তার মনোনয়ন বিষয়ে কোনও কথা বলেননি, ওই মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার বক্তব্যের বিষয়েও কোনও কথা বলেননি।

অনুষ্ঠানে বক্তব্যে ডা. দীপু মনি বলেন, আমরা রাজনীতি করি। বাবার কাছে শিখেছি, নেত্রীর কাছে শিখেছি, সহকর্মীদের কাছ থেকেও প্রতিদিনই শিখছি। রাজনীতি মানে জনসেবা, রাজনীতি মানে দেশসেবা। সেটি করবার চেষ্টা করছি এবং যতদিন বেঁচে থাকবো ইনশাল্লাহ করবো। আপনারা দোয়া করবেন। আপনাদের সেবা করার যে সুযোগ আমাকে দিয়েছেন তার সর্বোচ্চ চেষ্টা করছি এবং আগামী দিনেও করবো ইনশাল্লাহ।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক আব্দুস সবুর মণ্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক দুলাল পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা অ্যাড. জহিরুল ইসলাম, আইয়ুব আলী পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা জাহেদুল ইসলাম রোমানসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের বেশ কয়েকজন নেতাকর্মী।

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ছড়িয়ে পড়ে দীপু মনি এবার দলীয় মনোনয়ন পাচ্ছেন না। বিভিন্ন সাইটের লিংক শেয়ার করে এই প্রচারণার অগ্রভাগে ছিলেন সুজিত রায় নন্দী গ্রুপের নেতাকর্মীরা। আর কর্মীদের বিভ্রান্ত না হতে দীপু মনি গ্রুপের নেতারা চালিয়েছেন পাল্টা প্রচার। এছাড়া আসন্ন সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েক মাস ধরে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী এ নির্বাচনি এলাকার বিভিন্ন স্থান চষে বেড়াচ্ছেন। গ্রুপিংকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের অংশও তার সঙ্গে দেখা যাচ্ছে। এসব নানা কারণে এ নির্বাচনি এলাকার তৃণমূল নেতাকর্মী, সমর্থকরাও একরকম বিভ্রান্ত্রির মধ্যে রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত