বনানী ধর্ষণ: সাফাতসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র

প্রকাশ : ০৮ জুন ২০১৭, ১৭:৩৫

জাগরণীয়া ডেস্ক

বনানীতে দুই ছাত্রী ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদ ও তার দুই বন্ধুসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। মামলাটি তদন্তের দায়িত্বে থাকা পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারের পক্ষ থেকে আজ ৮জুন (বৃহস্পতিবার) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্রটি জমা দেওয়া হয়।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মিরাসউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

যে পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হয়েছে তারা হলেন আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার দুই বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ এবং সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী।

ভিকটিম সাপোর্ট সেন্টারের উপ কমিশনার ফরিদা ইয়াসমিন বলেন, "সাফাত ও নাঈম ধর্ষণে সরাসরি অংশ নেন এবং বাকি তিনজন তাদের সহযোগিতা করেন বলে চার্জশিটে অভিযোগ আনা হয়েছে”।

মহানগর পুলিশের অপরাধ তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ কমিশনার আনিসুর রহমান জানান, মহানগর হাকিম দেলোয়ার হোসেন অভিযোগপত্রটি ‘দেখিলাম’ বলে স্বাক্ষর করেছেন। আগামি ১৯ জুন মামলাটির তারিখ রাখা হয়েছে।

উল্লেখ্য, সাফাতের জন্মদিনের পার্টির কথা বলে গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে ৬ মে বনানী থানায় মামলা হয়। ধর্ষণের শিকার এক ছাত্রী এই পাঁচজনকে আসামি করে মামলা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত