স্বামী হত্যায় স্ত্রী ও প্রেমিকের ফাঁসি

প্রকাশ : ২৯ মে ২০১৭, ১৪:১৭

জাগরণীয়া ডেস্ক

বরিশালে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিককে ফাঁসি এবং অন্য এক অপরাধীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন- বরিশাল সদর উপজেলার টুমচর গ্রামের মমতাজ বেগম (৩০) ও তার প্রেমিক কালাম হাওলাদার (৩৫) এবং যাবজ্জীবন কারাদণ্ড পাওয়া আসামি হলেন রাড়ী গ্রামের রাজীব (২৬)।

অতিরিক্ত জেলা ও দায়রাজজ ২য় আদালতের বিচারক মুহা. রাকিবুল ইসলাম ২৮ মে (রবিবার) দুপুরে এই রায় দেন।  
একই বেঞ্চ সহকারী মো. রফিকুল ইসলাম জানান, ১৪ জনের স্বাক্ষ্য এবং অন্যান্য প্রমাণাদি বিশ্লেষণ করে অভিযোগ প্রমাণিত  হওয়ায় আদালত আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ১২ মার্চ রাতে দক্ষিণ টুমচর গ্রামের জেলে স্বরূপ আলী মৃধাকে (৪৫) তার স্ত্রী মমতাজ বেগম, প্রেমিক কালাম হাওলাদার ও ভায়রার ছেলে রাজীব ঘুমন্ত অবস্থায় রশি দিয়ে ফাঁস দিয়ে হত্যা করে।

বেঞ্চ সহকারী মো. রফিকুল ইসলাম জানান  ২০১৫ সালের ১২ মার্চ রাতে বরিশাল সদর উপজেলার দক্ষিণ টুমচর গ্রামের জেলে স্বরূপ আলী মৃধাকে (৪৫) তার স্ত্রী মমতাজ বেগম, প্রেমিক কালাম হাওলাদার ও ভায়রার ছেলে রাজীব ঘুমন্ত অবস্থায় রশি দিয়ে ফাঁস দিয়ে হত্যা করে। এ ঘটনায় স্বরূপ আলীর ভাই আশ্রাব আলী মৃধা আসামিদের নাম অজ্ঞাত রেখে একটি হত্যা মামলা করেন। ২০১৫ সালের ২৬ মে মমতাজ বেগম, কালাম হাওলাদার ও রাজীবকে অভিযুক্ত করে মামলার তদন্ত কর্মকর্তা আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত