বাবা-মেয়ের আত্মহত্যা: মূল আসামি গ্রেপ্তার

প্রকাশ : ২৭ মে ২০১৭, ২২:১৪

জাগরণীয়া ডেস্ক

বিচার না পেয়ে গাজীপুরের শ্রীপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় করা মামলার মূল আসামি ফারুককে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ ২৭ মে (শনিবার) দুপুরে এক খুদে বার্তায় এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া জানিয়েছেন, বিকেলে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

পরে বিকেল ৪টায় রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৬ মে (শুক্রবার) রাত ৮টার দিকে ঢাকার সাভারের ইসলামনগর এলাকা থেকে ফারুককে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাব-১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম জানান, গ্রেপ্তার হওয়া ফারুক চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে সাইকেলে করে নিয়ে হজরত আলীর মেয়েশিশু আয়েশাকে ‘যৌন নিপীড়ন’ করে। 

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল সকালে শ্রীপুর রেলওয়ে স্টেশন এলাকায় শ্রীপুরের সিটপাড়া গ্রামের দিনমজুর হজরত আলী ও তার পালিত কন্যা আয়েশা আক্তার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

পরে হজরত আলীর স্ত্রী হালিমা বেগম অভিযোগ করেন, ফারুক নামের এক বখাটে যুবক ঘটনার প্রায় দুই মাস আগে আয়েশাকে ধর্ষণ করে। থানায় এ ব্যাপারে অভিযোগ দেয়া হলে ফারুক ও তার লোকজন হালিমা ও তার স্বামীর ওপর ক্ষুব্ধ হয়। পরে স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন এ ঘটনার বিচারের দায়িত্ব নেন। কিন্তু কোনো মীমাংসা ছাড়াই তিনি বিষয়টি ধামাচাপা দেন। পরে কোনো প্রতিকার না পেয়ে মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন হজরত আলী।

এ ঘটনায় হালিমা বেগম স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেনসহ সাতজনের বিরুদ্ধে কমলাপুর থানায় মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত