চলন্ত মাইক্রোবাসে গৃহবধূকে ধর্ষণ

প্রকাশ : ২৫ মে ২০১৭, ১৩:০৬

জাগরণীয়া ডেস্ক

বাসায় নামিয়ে দেওয়ার কথা বলে এক গৃহবধূকে মাইক্রোবাসে তুলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ২৩ মে (মঙ্গলবার) রাতে মানিকগঞ্জ থেকে সাভারে ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ওসিসি ভর্তি করা হয়েছে। সাভার মডেল থানার এসআই জিল্লুর রহমান এই তথ্য জানান।

গৃহবধূর স্বজনরা জানান, ধর্ষণের শিকার গৃহবধূ মানিকগঞ্জ এলাকায় তার স্বামীর সঙ্গে বসবাস করতেন। তবে গত কয়েকদিন ধরে তারা আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় চলে বসবাস করছেন।

মানিকগঞ্জ থাকার সময় স্থানীয় একটি দোকানির কাছে কিছু টাকা দেনা ছিলেন গৃহবধূ। ২৩ মে (মঙ্গলবার) ওই টাকা ফেরত দেওয়ার জন্য মানিকগঞ্জের উদ্দেশে বাসা থেকে বের হন তিনি। ঋণ পরিশোধ করে আশুলিয়ার উদ্দেশে রওনা দিলে দোকানি তাকে বাসায় নামিয়ে দেওয়ার প্রস্তাব দেয়। গৃহবধূ ওই দোকানির সঙ্গে পূর্ব পরিচিত হওয়ায় মাইক্রোবাসে ওঠেন। রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের গোলরা বাসস্ট্যান্ড এলাকায় এসে পৌঁছালে দোকানির আরও দুই বন্ধু মাইক্রোবাসে ওঠে। এরপর গৃহবধূর হাত ও মুখ বেঁধে চলন্ত মাইক্রোবাসে তারা ধর্ষণ করে। রাত ১১টার দিকে সাভারের লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) পাশের একটি জঙ্গলে গৃহবধূকে ফেলে তারা চলে যায়। এ সময় ঢাকা-আরিচা মহাসড়কের টহলে থাকা পুলিশের একটি দল তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি পাঠায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

গৃহবধূর স্বামী জানান, তিনি পেশায় গাড়ি চালক হওয়ায় ২৩ মে (মঙ্গলবার) রাতে ঢাকার বাইরে ছিলেন। খবর পেয়ে তিনি ঢাকায় চলে আসেন। এছাড়া এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন বলেও তিনি জানান।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমজাদুল হক বলেন, ‘গৃহবধুকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়ার পর ঢামেকের ওসিসেতে পাঠানো হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত