ফেনীতে মা-মেয়ে খুন, আটক ২

প্রকাশ : ২৫ মে ২০১৭, ১২:৪২

জাগরণীয়া ডেস্ক

ফেনীর ফুলগাজী উপজেলায় গলা কেটে মাকে, শ্বাসরুদ্ধ করে তার মেয়েকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

২৪ মে (বুধবার) রাত ৯টার দিকে জিএম হাট ইউনিয়নের পূর্ব বসিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের মনির আহম্মদ ভুঁইয়ার মেয়ে ফাতেমা সাথী (২৫) ও সাথীর মেয়ে শান্তিকা ইসলাম ইসমা (৪)।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরউজ্জামান জানান, পূর্ব বসিকপুর গ্রামের মনিরের বাড়িতে দুর্বৃত্তরা প্রথমে ফাতেমাকে গলা কেটে এবং ইসমাকে বালিশচাপা দিয়ে হত্যা করে। লাশগুলো লেপ মুড়ে রাখা হয়েছিল। রাত ১০টার দিকে ফুলগাজী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ফেনী সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পরিবার সূত্রে জানা যায়, কয়েক মাস আগে স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫)র সঙ্গে বিচ্ছেদের পর থেকে ফাতেমা বাবার বাড়িতেই ছিলেন। রিমন ফুলগাজী উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট ভুঁইয়াবাড়ির আব্দুল লতিফ ওরফে রঙ্গিন কোম্পানির ছেলে।

পরিবারের সন্দেহ, ফাতেমার স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫) জেলে থাকলেও এ হত্যাকাণ্ডের পেছনে তিনি থাকতে পারেন।

ফাতেমার মা হোসনে আরা বেগম বলেন, “বছর সাতেক আগে ওদের বিয়ে হয়। বিয়ের পর রিমনের আসল রূপ ধরা পড়তে শুরু করে। নানা অন্যায় কাজে জড়িত থাকায় তার বিরুদ্ধে ডজনখানেক মামলা রয়েছে। অনেক টানাপড়েনের পর শেষ পর্যন্ত ফাতেমা মাস কয়েক আগে রিমনকে তালাকনামা পাঠায়। এতে ক্ষেপে গিয়ে হত্যার হুমকি দেয় রিমন। কিছুদিন আগে এক অপহরণ মামলায় রিমন জেলে যাওয়ার পরও তার বন্ধুরা হুমকি দিয়েছে।”

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে জানিয়ে ফুলগাজী থানার ওসি এম এম মোর্শেদ বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত