ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাকে আজীবন বহিষ্কার

প্রকাশ : ২৪ মে ২০১৭, ২৩:৪০

জাগরণীয়া ডেস্ক

ময়মনসিংহে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর কবিরকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। ধর্ষণের মামলা হওয়ার পর ময়মনসিংহ জেলা ছাত্রলীগ প্রথমে ইউনিয়ন কমিটি বিলুপ্তি করে পরে তাকে দল থেকে বহিষ্কার করে।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২৩ মে (মঙ্গলবার) রাতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে এবং সভাপতি আলমগীর কবিরকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি ময়মনসিংহের মুসলিম গার্লস স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষার্থীকে জোর করে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে আলমগীর আর তার সহযোগীদের বিরুদ্ধে। অভিযুক্তরা ওই শিক্ষার্থীকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায়। পরে ওই কলেজছাত্রীর এক বান্ধবী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ঘটনার প্রায় চার মাস পর ধর্ষিতার পিতা বাদী হয়ে ১৫ মে (সোমবার) ময়মনসিংহ কোতোয়ালি থানায় ধর্ষণ মামলা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত