সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

প্রকাশ : ২৩ মে ২০১৭, ২৩:৫৪

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। তারা হলেন- টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শফিকুর রহমান (৩৫), তার শিশু মেয়ে অঞ্জনা আক্তার (৬) ও দেড় বছরের ছেলে এলাহী। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে শফিকুরের স্ত্রী রাহেলা আক্তার (৩০)।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর বোর্ডঘর এলাকায়  ২২ মে (সোমবার) রাত সাড়ে ৯টায় এ দুর্ঘটনাটি ঘটে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শফিকুর রহমান তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় শশুড়বাড়িতে বেড়াতে আসেন। ২২ মে (সোমবার) সন্ধ্যায় মোটরসাইকেলে করে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে শশুড়বাড়ি থেকে বাইসাইলের নিজ বাড়ির উদ্দেশে যাওয়ার পথে ন্যাশনাল ট্রাভেলস’র যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় শফিকুর রহমান, তার মেয়ে অঞ্জনা আক্তার ও দেড় বছরের ছেলে এলাহী ঘটনাস্থলেই মারা যান। এতে গুরুতর আহত হয় সফিকুরের স্ত্রী রাহেলা আক্তার। পরে আশপাশের লোকজন রাহেলাকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিশ বাসটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত