চোখে কাপড় বেঁধে শিশু ধর্ষণের প্রতিবাদ

প্রকাশ : ২৩ মে ২০১৭, ১৮:৫৩

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধায় চার বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে চোখে কালো কাপড় বেঁধে মানববন্ধন করে প্রতিবাদ জানায় বিক্ষুব্ধ এলাকাবাসী।

২২ মে (সোমবার) দুপুরে গাইবান্ধা সদর উপজেলার গোপালপুর বাজারে এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধনে এলাকার শত শত শিশু, নারী, পুরুষ অংশ নেয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন আনোয়ারুল ইসলাম, চানদু মিয়া, উন্নয়নকর্মী মোদাচ্ছেরুজ্জামান মিলু, ইউপি সদস্য মিজানুর রহমান, পল্লী চিকিৎসক আবুল কাশেম, আবুল বাসার সিরাজী তারা, শাহীন আলম, রাহেলা সিদ্দিকা, মনিরা আক্তার মনি প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গাইবান্ধা সদরের গোপালপুর গ্রামের হারুন মিয়া দীর্ঘদিন ধরে তার বাড়িতে জিকিরের নামে গাঁজার আসর বসায়। গত শুক্রবার অনেকের সাথে মাইশা পাগলাও ওই আসরে অংশ নেয়। শুক্রবার হারুনের প্রতিবেশী চার বছরের এক দিনমজুর কন্যাকে ফুসলিয়ে পার্শ্ববর্তী শ্মশানঘাটে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এই ঘটনার পরপরই মাইশা পাগলা হারুন ও এলাকার দুই-একজনের সহায়তায় পালিয়ে যায়। অসুস্থ শিশুটি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন। ধর্ষণ চেষ্টাকারী মাইশা পাগলা ও সহায়তাকারীদের শাস্তির দাবি জানান।

এ ঘটনায় মাইশা পাগলা ও হারুনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা হয়েছে। পুলিশ প্রথমে হারুনকে এবং পরে টাঙ্গাইল থেকে মাইশা পাগলাকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত