ধর্ষককে থানায় দিলেন ধর্ষিতার মা

প্রকাশ : ২০ মে ২০১৭, ১৯:৩০

জাগরণীয়া ডেস্ক

বগুড়ার ধুনট সদরের স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর আলম (২০) নামে এক অটোভ্যান চালককে ধরে থানায় দিলেন ওই ছাত্রীর মা। জাহাঙ্গীর আলম সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পারুলকান্দি গ্রামের শামসুল হকের ছেলে। 

২০ মে (শনিবার) বেলা ১১টায় ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই ছাত্রী প্রতিদিন বাড়ি থেকে জাহাঙ্গীর আলমের বাটারি চালিত অটোভ্যানে চড়ে শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত করতো। এক পর্যায়ে ওই ছাত্রীর প্রতি ভ্যান চালক জাহাঙ্গীর আলমের মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় জাহাঙ্গীর। কিন্ত ভ্যান চালকের প্রেমে সাড়া দেয়নি মেয়েটি। এদিকে, কয়েক দিন আগে স্কুলছাত্রীর বাবা জীবিকার প্রয়োজনে বাড়ি ছেড়ে যমুনার চর এলাকায় যান। অভিভাবক না থাকার সুযোগে ১৮ মে (বৃহস্পতিবার) রাতে স্কুলছাত্রীর ফাঁকা বাড়িতে জাহাঙ্গীর ঢুকে ছাত্রীর পড়ার কক্ষে গিয়ে ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে ছাত্রীর মা প্রতিবেশী লোকজনের সহযোগীতায় ধর্ষক জাহাঙ্গীর আলমকে ধরে থানায় সোপার্দ করেন। 

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ১৯ মে (শুক্রবার) বিকালে ভ্যান চালক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ২০ মে (শনিবার) সকালে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, ঘটনাটি প্রাথমিক তদন্তে সত্যতার প্রমাণ পাওয়া গেছে। তারপরও মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার পর প্রকৃত ঘটনা জেনে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত