৫০০ টাকা দিয়ে সদস্য পদ নবায়ন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ২০ মে ২০১৭, ১৭:৫৯

জাগরণীয়া ডেস্ক

মাত্র ২০ টাকা দিয়েই আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন করা যায়। তবে দলীয় সভাপতি শেখ হাসিনা ২৫ গুণ বেশি টাকা দিয়ে (৫০০ টাকা) তাঁর সদস্য পদ নবায়ন করলেন। 

২০ মে (শনিবার) সকালে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বর্ধিত সভায় শেখ হাসিনা নিজের সদস্য পদ নবায়ন করেন। নিজের সদস্য পদ নবায়ন করার মধ্য দিয়ে শেখ হাসিনা দলীয় সদস্য পদ নবায়ন এবং সারাদেশে সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন। দলের নতুন সদস্য হিসেবে যোগ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শফিউল আলম ভুইয়া ও ব্যারিস্টার ফারজানা বেগম।

সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ২০ টাকা দিয়েই আপনারা সদস্য পদ নবায়ন করতে পারবেন। এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘২০ টাকা কেন, ১০০ টাকা দেবো, ৫০০ টাকা দেবো। বেশি দিলে তো আপত্তি নেই।’

দলের নেতা-কর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘দলকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। তাই দ্রুত সদস্য সংগ্রহ অভিযান শুরু করুন।’    

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপত্বিতে বর্ধিত সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ,  উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্যরা, মন্ত্রিপরিষদের সদস্য ও সংসদ সদস্য, সব জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দফতর ও উপ-দফতর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকরা উপস্থিত রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত