বনানী ধর্ষণ: অভিযুক্তদের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনেও মামলা হচ্ছে

প্রকাশ : ১৯ মে ২০১৭, ১৮:২৯

জাগরণীয়া ডেস্ক

রাজধানী বনানী ‘দ্য রেইন ট্রি হোটেলে ধর্ষণ মামলার অভিযুক্তদের সঙ্গে তোলা ঘটনার শিকার বিশ্ববিদ্যালয় ছাত্রীদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এ ঘটনায়  তথ্য-প্রযুক্তি আইনে মামলা করার কথা জানিয়েছেন এক ছাত্রী। তার বক্তব্য, এসব ছবি জোর করে তোলা হয়েছে। এখন সামাজিকভাবে হেয় করার জন্য ছবিগুলো ছড়িয়ে দেয়া হচ্ছে। সঠিক তদন্ত হলে কে বা কারা এসব ছবি পোস্ট করছে তা বেরিয়ে আসবে।

প্রসঙ্গত, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই শিক্ষার্থীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয়।

এজাহারে আরও অভিযোগ করা হয়েছে, সেখানে দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম। ধর্ষণ মামলার আসামিরা হলো- সাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

১৮ মে (বৃহস্পতিবার) ঢাকার পৃথক দুই মুখ্য মহানগর হাকিম আদালতে বনানীতে ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফ আদালতে জবানবন্দী দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত