ফরিদপুরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

প্রকাশ : ১৯ মে ২০১৭, ০১:১৮

জাগরণীয়া ডেস্ক

১৭ মে (বুধবার) রাতে ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের ঠেঙ্গামারী গ্রামের সৌদিপ্রবাসী শাহজাহান মোল্লার স্ত্রী পলি আক্তার (৩০) প্রতারণার শিকার হয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছেন তার স্বামী শাজাহান মোল্লা। নিহত পলি আক্তারের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পলি আক্তারের স্বামী শাহজাহান মোল্লা জানান, আমি বিদেশে থাকার সুবাদে স্থানীয় ডিশ ব্যবসায়ী তারেক সরদার আমার স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে। এক পর্যায়ে তারেক আমার স্ত্রীর নগ্ন ভিডিও মোবাইল ফোনে ধারণ করে।  

চার দিন আগে আমি দেশে ফিরে আসার পরে তারেক আমার স্ত্রীর কাছে ১৫ লাখ টাকা দাবি করে অন্যথায় আমাকে হত্যা ও তার নগ্ন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় আমার স্ত্রী মানসিকভাবে বিপর্যস্ত হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  

সরদপুর থানার উপপরিদর্শক মানিক জানান, ১৮ মে (বৃহস্পতিবার) সকালে পুলিশ পলি আক্তারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।  ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এ দিকে গৃহবধূ পলি আক্তারের আত্মহত্যার প্ররোচনায় দেওয়া প্রতারক তারেককে গ্রেপ্তার ও বিচার দাবি করে ১৮ মে (বৃহস্পতিবার) দুপুরে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত