মেয়েকে উত্ত্যক্ত করে কারাগারে, জামিন পেয়েই বাবাকে আহত

প্রকাশ : ১৮ মে ২০১৭, ১৭:২১

জাগরণীয়া ডেস্ক

বাগেরহাটের চিতলমারী উপজেলায় এক কলেজছাত্রীর বাবাকে কুপিয়ে জখম করেছেন এক যুবক, যিনি ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে দণ্ডপ্রাপ্ত বলে পুলিশ জানিয়েছে।

চিতলমারী থানার ওসি মো. রেজাউল করিম জানান, বড়বাড়িয়া ইউনিয়নের মইজোড়া গ্রামে আজ ১৮ মে (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টার দিকে হামলায় আহত দবির উদ্দিন শেখকে (৫৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি রেজাউল বলেন, স্থানীয় বড়বাড়িয়া আইডিয়াল কলেজের ছাত্রী দবির উদ্দিনের মেয়েকে একই গ্রামের তোরাব আলী শেখের ছেলে মুজিবর শেখ (২৫) প্রায়ই উত্ত্যক্ত করতেন।

এ নিয়ে দবির উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু সাইদকে লিখিত অভিযোগ দিলে গত ১৭ এপ্রিল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মুজিবরকে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়। গত সোমবার মুজিবর জামিনে মুক্তি পান বলে ওসি জানান। 

তিনি বলেন, সকালে দবির উদ্দিন বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে মুজিবর ও তার সহযোগীরা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। তারা দবিরকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত দবিরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মামুন হাসান জানান, দবির উদ্দিনের ডান পা ভেঙে গেছে। এছাড়া দুই হাত ও পায়ে একাধিক জখমের চিহ্ন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত