টাঙ্গাইলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান

প্রকাশ : ১৭ মে ২০১৭, ১৯:২৩

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের সখীপুর উপজেলার এক প্রেমিকার দাবি এক বছর ধরে প্রেম করে বিয়ের প্রতিশ্রুতি দিলেও এখন বিয়ে করতে রাজি হচ্ছেন না প্রেমিক শাকিল রানা।

এদিকে শাকিল বলছেন, তাকে ফাঁসানোর চেষ্টা করছেন ওই তরুণী। এই পরিস্থিতিতে থানাতেও অভিযোগ জানাতে গিয়েছিলেন বলে দাবি প্রেমিকার। তাতে কাজ না হওয়ায় গত নয় দিন ধরে ওই তরুণী প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন।

জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ঘটনা মীমাংসা করার দায়িত্ব দেওয়া হয় স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে।

প্রেমিক শাকিল রানার বাড়ি বাসাইল উপজেলার ফুলকি পশ্চিমপাড়া গ্রামে। তিনি উপজেলা যুবলীগের সদস্য ও এমডি মাসুদ রানার (মন্নাফ) ছেলে। ওই বাড়িতেই গত ৮ মে (সোমবার) থেকে অবস্থান করছেন ওই তরুণী।

প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়ার বিষয়ে তিনি বলেন, পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়ে ব্যর্থ হয়েছি। এরপর এই পদক্ষেপ নিয়েছি। তবে আমি বাড়িতে ওঠার পরপরই শাকিল পালিয়েছে। ফেসবুকের মাধ্যমে দুই বছর আগে শাকিলের সঙ্গে পরিচয়। গত এক বছর ধরে আমরা প্রেম করছি। বিয়ের প্রলোভন দেখিয়ে শাকিল আমার সঙ্গে শারীরিক সম্পর্কও স্থাপন করে। কিন্তু গত কিছুদিন ধরেই বিয়ে করবে না বলে আসছে। নিরুপায় হয়ে তার বাড়িতে এসে অবস্থান নিয়েছি।’ নিজের বক্তব্যের পক্ষে তথ্য-প্রমাণ রয়েছে বলেও দাবি করেন এই তরুণী।

ফুলকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবুল বলেন, ঘটনার পর পরই আমি সমাধানের চেষ্টা করেছি। কিন্তু একপক্ষ উপস্থিত হলে অন্যপক্ষ হয় না। ১৭ মে (বুধবার) উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে দেখা করে বিষয়টি সমাধানের চেষ্টা করব।

অভিযোগ অস্বীকার করছেন শাকিল রানা বলেন, মেয়েটির সঙ্গে আমার প্রেমের কোনও সম্পর্কই নেই। বরং গত প্রায় চার মাস ধরে মেয়েটি আমাকে মোবাইলে জ্বালাতন করে আসছে। একটি চক্র আমাকে ফাঁসানোর জন্য মেয়েটিকে আমার পেছনে লাগিয়ে দিয়েছে।

বাসাইল থানার তদন্ত শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত বলেন, মেয়ের পক্ষ থেকে থানায় কেউ কোনও লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত