একসঙ্গে তিন কন্যার জননী হলেন শীলা

প্রকাশ : ১৬ মে ২০১৭, ১৭:৩১

জাগরণীয়া ডেস্ক

চাঁদপুরের মতলব উত্তরে এক সঙ্গে তিন কন্যা সন্তান জন্ম দিয়ে আলোচনায় এসেছেন গৃহবধূ শীলা মনি (২২)। উপজেলার কালিপুর বাজারের একটি বেসরকারি ক্লিনিকে ১৫ মে (সোমবার) সন্ধ্যায় জন্ম দেন তিনি। বর্তমানে মা ও নবজাতকরা সুস্থ রয়েছেন।

ক্লিনিক সূত্র জানায়, গত ১৪ মে (রবিরার) রাতে উপজেলার জীবগাঁও গ্রামের প্রবাসী মামুন মিয়ার সহধর্মিনী শীলা মনি প্রসব ব্যথা নিয়ে সেখানে ভর্তি হন। এর ১৮ ঘণ্টা পর ১৫ মে (সোমবার) সন্ধ্যায় একসঙ্গে তিন কন্যা সন্তান জন্ম দেন তিনি।  

অস্ত্রপাচারকারী চিকিৎসক ময়েজ উদ্দিন বলেন, জটিল নয়, অনেকটা স্বাভাবিক প্রক্রিয়ায় শিশুগুলো ভূমিষ্ঠ হয়। বর্তমানে প্রসূতি এবং তিন শিশু পুরোপুরি সুস্থ রয়েছে। তারা মায়ের বুকের দুধও খাচ্ছে।  

প্রসূতির আত্মীয় আরিফ হোসেন জানান, শীলা মনির দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। একসঙ্গে তিন সন্তান জন্ম হয়েছে- এমনটা জেনে সৌদি আরব থেকে মুঠোফোনে সহধর্মিনীর সঙ্গে কথা বলে সন্তানদের খোঁজ খবর নিয়েছেন মামুন মিয়া।  

এদিকে, একসঙ্গে তিন কন্যা সন্তান জন্ম নিয়েছে- এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে অনেকেই তাদের দেখতে হাসপাতালে ভিড় জমান। কেউ কেউ মিষ্টি ও ফুল নিয়ে প্রসূতির হাতে তুলে দিয়ে শুভেচ্ছা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত