‘ধর্ষণের পর ছাত্রীদের গর্ভনিরোধক ওষুধ খাওয়ায় সাফাত ও নাঈম’

প্রকাশ : ১৬ মে ২০১৭, ১৫:৪৩

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের পর গর্ভধারণ রোধে জোর করে গর্ভনিরোধক ওষুধ খাওয়ায় সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ।

গ্রেপ্তারের পর প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে রেইনট্রি হোটেলে সেই রাতের চঞ্চল্যকর এসব তথ্য দেয় সাফাতের ব্যক্তিগত গাড়িচালক বিল্লাল। 

র‍্যাব-১০-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. জাহাঙ্গীর হোসেন মাতুব্বর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে ব্রিফ কালে সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে ১৫ মে (সোমবার) রাতে নবাবপুরের ‘দি-নিউ ঢাকা বোডিং আবাসিক হোটেল’ থেকে বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব-১০ এর একটি দল। রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার দুই তরুণীর দায়ের করা মামলার পাঁচ নম্বর আসমি সে।

র‌্যাব-১০ এর অধিনায়ক আরও বলেন, ‘বিল্লাল আইনজীবীর সঙ্গে কথা বলার জন্য ঢাকায় এসেছিলো। আইনজীবীর সঙ্গে সে কথাও বলেছে। কিভাবে কি করবে, সেসব পরামর্শ করেছে কয়েক দফা। এরমধ্যেই তাকে গ্রেপ্তার করা হয়।’

উল্লেখ্য, ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। তারা মামলার এজাহারে উল্লেখ করেন, ‘২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদের জন্মদিনের দাওয়াত দিয়ে তাদের বনানীর কে ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যায়। সেখানে দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম।’ এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয় বলেও উল্লেখ করা হয় এজাহারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত