অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ: আদালতে জবানবন্দি দিচ্ছেন দুই ছাত্রী

প্রকাশ : ১১ মে ২০১৭, ১৫:০৮

জাগরণীয়া ডেস্ক

রাজধানী ঢাকার বনানীতে রেইন ট্রি হোটেলের একটি কক্ষে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণের ঘটনায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী আদালতে ঘটনার বিবরণ দিয়ে জবানবন্দি দিচ্ছেন।

১১ মে (বৃহস্পতিবার) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ আবদুল মতিন দুই ছাত্রীকে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে দুই ছাত্রী জবানবন্দি দিচ্ছেন বলে আদালত সূত্রে জানা গেছে। ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমানও এ বিষয়ে নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিব, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী।

প্রসঙ্গত, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করে। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তারা তরুণী ছাত্রীদের বনানীর কে-ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে ‘দ্য রেইন ট্রি’ হোটেলে নিয়ে যায়। এজাহারে আরও অভিযোগ করা হয়েছে, সেখানে জন্মদিনের অনুষ্ঠান চলাকালীন দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত