ভাঙ্গুড়ায় বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা

প্রকাশ : ০৫ মে ২০১৭, ১২:৫৪

জাগরণীয়া ডেস্ক

পাবনার ভাঙ্গুড়ায় জায়েদা বেগম (৭০) নামের এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৪ মে (বৃহস্পতিবার) মধ্যরাতের পর থেকে ভোর পর্যন্ত কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে।

৫ মে (শুক্রবার) সকাল নয়টার দিকে বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জায়েদা বেগম উপজেলার পার ভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের স্ত্রী। তিনি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাচন অফিসার জায়েদা খাতুন মুন্নীর শাশুড়ি।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, বৃদ্ধা জায়দা বেগম ৪ মে (বৃহস্পতিবার) রাতে বাড়িতে একা ছিলেন। তার ছেলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জাইদুল ইসলাম বাড়িতে ছিলেন না। কেউ না থাকার সুযোগে দূর্বৃত্তরা রাতের কোনো এক সময় বাড়িতে ঢুকে বৃদ্ধাকে তার পড়নের শাড়ি দিয়ে শ্বাসরোধে হত্যা করে। ৫ মে (শুক্রবার) সকালে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ওসি নজরুল আরো জানান, বৃদ্ধাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে এটা পরিস্কার। কারণ ঘরে থাকা অনেক মূল্যবান জিনিসপত্র নেয়নি হত্যাকারীরা। কোনো জিনিস তছনছ করা করা হয়নি। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানতে তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত