মুন্সীগঞ্জবাসীর সঙ্গে ২১ মিনিট মতবিনিময় প্রধানমন্ত্রীর

প্রকাশ : ০৩ মে ২০১৭, ১৮:৪৪

জাগরণীয়া ডেস্ক

ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুন্সীগঞ্জের তৃণমূল মানুষদের সঙ্গে ২১ মিনিট মতবিনিময় করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৩ মে (বুধবার) সকালে ঢাকা বিভাগের ৫টি জেলার তৃণমূল মানুষদের সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের অংশ হিসেবে  কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী জনসাধারণের সঙ্গে কথা বলতে গণভবনের সভাস্থলে ১১টা ২৭মিনিটে উপস্থিত হয়ে দুপুর ১২টায় ২০ মিনিটের সূচনা বক্তব্য তুলে ধরেন। যার মধ্যে ১৪ মিনিটই ছিল জঙ্গিবাদ বিষয়ক আলোচনা। প্রধানমন্ত্রী জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী ও উন্নয়ন বিষয়ক এই মতবিনিময়ে মুন্সীগঞ্জের সঙ্গে কথা শুরু করেন ১২টা ৫৯ মিনিটে। মুন্সীগঞ্জ জেলার বেদে সম্প্রদায়, প্রতিবন্ধী শিক্ষার্থী এবং আলু চাষীর সঙ্গে কথা বলেন। মুন্সীগঞ্জের এই মতবিনিময়ে সূচনা বক্তব্য রাখেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। প্রধানমন্ত্রীর সঙ্গে ২১ মিনিট কথা বলেন। 

মুন্সীগঞ্জ কালেক্টরেট মাঠের এই ভিডিও কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন- সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. মহিউদ্দিন ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম প্রমুখ। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনপ্রতিনিধি, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ। মুন্সীগঞ্জের ৬৮টি ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারসহ জেলার শতাধিক স্থানে বড় পর্দায় এই ভিডিও কনফারেন্সে অংশ নেয় জেলাবাসী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত