ঢাকায় স্ত্রীকে হত্যা করে সিলেটে আত্মহত্যা

প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৭, ২১:৪৯

জাগরণীয়া ডেস্ক

স্ত্রীকে ঢাকায় শ্বাসরোধ করে হত্যা করে সিলেটে গিয়ে গার্মেন্টস কর্মী সুজন মিয়া আত্মহত্যা করেছেন। তার বয়স অনুমানিক ২৭ বছর। রাজধানীর রমনা থানা পুলিশ মধুবাগ এলাকার একটি বাসা থেকে ২৯ এপ্রিল (শনিবার) রাতে গৃহবধূ তাসলিমা বেগমের (২৩) লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এর আগে সিলেটের সুরমা থানা পুলিশ ওই দিন সকালে দক্ষিণ সুরমা এলাকা থেকে সুজন মিয়ার লাশ উদ্ধার করে।

রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, সুজন মিয়া পেশায় গার্মেন্টস কর্মী। স্ত্রী তাসলিমাকে নিয়ে মধুবাগ এলাকার একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকতেন। গতকাল সিলেটে সুজন মিয়ার লাশ উদ্ধারের খবর পান সুজনের এক চাচা। তিনি এ ব্যাপারে মধুবাগের বাসায় যান তাসলিমাকে বিষয়টি জানানোর জন্য। কিন্তু ওই বাসায় গিয়ে দেখেন তালা বন্ধ। এ অবস্থায় তার সন্দেহ হয়। পরে বাড়িওয়াল সহায়তায় বাসার তালা ভেঙে দেখেন তাসলিমা বেগমের লাশ মেঝেতে পড়ে আছে। খবর পেয়ে পুলিশ রাত ১০টার দিকে তাসলিমার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, ২৮ এপ্রিল (শুক্রবার) কোন এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, সুজন মিয়ার গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর। অপরদিকে তাসলিমার বাড়ি রংপুরের পীরগঞ্জে। তাদের তিন বছরের একটি মেয়ে রয়েছে। ঘটনার সময় মেয়েটি তার নানীর বাসায় ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত