জঙ্গি আবু ও স্ত্রীর লাশ নিবে না পরিবার

প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৭, ১২:০৬

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ দুটি অ্যাম্বুলেন্সে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলার  অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেশ নিশ্চিত করেছেন। এদিকে জঙ্গির আবুর লাশ পরিবার গ্রহণ করবে না বলে জানিয়েছে।

ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবার গ্রহণ করবে না কিনা এ ব্যাপারে ২৯ এপ্রিল (শনিবার) সকালে আবুর মা ফুলসানা বেগম বলেন, প্রশাসনের দোয়ায় যদি আবুর মুখখানা একবার দেখতে পেতেম বা পারিবারিক গোরস্তানে দাফন করতে পারতাম তবে  ভাল লাগতো।

তবে আবুর ছোট ভাই সবুর স্ত্রী রুনা আখতার বেগম জানান, যেহেত আবু ও তার স্ত্রী জঙ্গি কর্মকাণ্ডে জড়িত, সেহেতু আবুর লাশ গ্রহণ করবো না। আবুর স্ত্রী সুমাইয়া বেগমকেও গ্রহণ করবো না। 

তার আগে দুপুর ১টায় ঘটনাস্থল ত্যাগের সময়  চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মুজাহিদুল ইসলাম জানান, জঙ্গি আস্তানা থেকে ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আলামত সংগ্রহের কাজ করেছেন। আস্তানার ভিতরে থাকা গুলি ও বিস্ফোরকের তালিকা তৈরি করা হয়েছে। জঙ্গি আস্তানা থেকে একটি পিস্তুল, একটি ম্যাগজিন ও একটি সুইসাইড ভেস্ট ও বোমা সদৃশ একটি বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। জঙ্গি আবু ছাড়া বাকি তিনজনের নাম ঠিকানা সনাক্ত করা যায়নি। ময়নাতদন্ত শেষে ডিএনএ পরীক্ষা মাধ্যমে ডাক্তাররা তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত করতে পারবেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক আয়েশা জুলেখা জানান, জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার রাত ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আবুর শিশু কন্যা সাজ্জিদা খাতুন বর্তমানে সুস্থ আছে। ঘটনাস্থলে এখনো পুলিশ মোতায়েন আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত