পুষ্প খুনের ঘটনায় যুবক গ্রেপ্তার

প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৭, ১৩:১৩

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর আবদুল্লাহপুরে একটি আবাসিক হোটেলে খুন হওয়া পুষ্প রানী দাস হত্যাকাণ্ড এবং শিশু মনিষা অপহরণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম লিটন কুমার সরকার। তার দেওয়া তথ্যের ভিত্তিতে শিশুটিকেও উদ্ধার করা হয়।

২৬ এপ্রিল (বুধবার) ডিএমপি’র মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের উপ-কমিশনার শেখ নাজমুল আলম জানান,  ২৪ এপ্রিল (সোমবার) বিকাল ৫টায় লিটনকে গ্রেপ্তার করা হয়েছে। 

নাজমুল আলম আরও জানান, নিহত পুষ্প রানী শিশু মনিষার নানি। পুষ্প রানীর সঙ্গে লিটনের পারিবারিক সম্পর্ক ছিল। লিটন তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে মনিষাকে মাগুরার এক নিঃসন্তান দম্পতির কাছে বিক্রি করে।

ওই পুলিশ কর্মকর্তা আরও বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রেলওয়ে আবাসিক হোটেল সীল্যান্ড থেকে গ্রেপ্তার করা হয় লিটনকে। তার দেওয়া তথ্যেই মনিষাকে মাগুরার শ্রীপুরের বড়লীদহ গ্রাম থেকে উদ্ধার করা হয়। ওই দম্পতিকে লিটন জানিয়েছিল, সমাজসেবা অধিদপ্তর থেকে তাদের শিশুটি দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ১৮ এপ্রিল (মঙ্গলবার) আব্দুল্লাহপুরে নীলা আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে পুষ্প রানীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ওই সময় পুলিশ জানিয়েছিল, ১৭ এপ্রিল (সোমবার) বিকাল সাড়ে ৫টায় দুর্জয় (২৭) নামের এক যুবকের সঙ্গে হোটেলে ওঠে ওই নারী। তাদের সঙ্গে একটি বাচ্চাও ছিল। রাতে দুর্জয় বাচ্চাসহ হোটেল থেকে বের হয়ে যায়। হোটেল কর্তৃপক্ষ রাতে কক্ষে গিয়ে লাশ দেখতে পেয়ে পুলিশে খরব দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত