শিবগঞ্জের আস্তানায় জঙ্গি দম্পতি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৭, ১৩:৩৩

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবনগর-ত্রিমোহনী গ্রামের সাইদুর রহমান ওরফে জেন্টু বিশ্বাসের বাড়িতে গড়ে ওঠা জঙ্গি আস্তানায় আবু (৩০) নামে এক জঙ্গি ও তার স্ত্রী-সন্তানসহ চারজন রয়েছে বলে ধারণা করছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি)সদস্যরা। এ ঘটনায় ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

পুলিশ সুপার মুজাহিদুল ইসলাম জানান, জঙ্গিদের অবস্থানের খবর পেয়ে বুধবার (২৬ এপ্রিল) ভোরে বাড়িটি ঘিরে ফেলা হয়। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, বাড়ির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। জঙ্গিদের আত্মসমর্পণে আহ্বান জানানা হচ্ছে। 

গোমস্তাপুর সার্কেলের এএসপি মাইনুল ইসলাম জানান, ওই বাড়িতে আবু (৩০) নামে এক জঙ্গি ও তার স্ত্রী-সন্তানসহ চারজন থাকতে পারে বলে আমাদের কাছে প্রাথমিক তথ্য আছে। মাইকে তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হচ্ছে। আশপাশের চারটি বাড়ির লোকজনকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

শিবগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম জানিয়েছেন জননিরাপত্তার স্বার্থে শিবগনগর ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

স্থানীয়রা বলছে, বাড়ির মালিক ৭৫ বছর বয়সী জেন্টু বিশ্বাস মাস তিনেক আগে একই এলাকার আফসার আলীর ছেলে আবুকে ভাড়া ছাড়াই ওই বাসায় থাকতে দেন। আবু স্থানীয় বাজারে মসলা বিক্রি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত