রাজশাহীতে ৮ বছরের শিশুকে ধর্ষণ

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৭, ১৯:২৯

জাগরণীয়া ডেস্ক

রাজশাহীর মোহনপুরে প্রথম শ্রেণি পড়ুয়া এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আট বছর বয়সী ওই শিশুকে ২৩ এপ্রিল (রবিবার) বিকেল ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর বাবা বাদি হয়ে আইনাল হক (৪৮) নামে এক ব্যক্তিকে আসামি করে মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তি উপজেলার সইপাড়া গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, অভিযুক্ত ওই ব্যক্তি নির্যাতিত শিশুর প্রতিবেশী। শিশুটি প্রথম শ্রেণির ছাত্রী। ২৩ এপ্রিল (রবিবার) দুপুরে সে স্কুল থেকে বাড়ি ফিরছিল।

এ সময় অভিযুক্ত আইনাল শিশুটিকে ফুসলিয়ে তার ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে বাড়ি গিয়ে শিশুটি অসুস্থ্য হয়ে পড়ে। এরপর পরিবারের লোকজন শিশুটিকে ধর্ষণের বিষয়টি জানতে পারেন। শিশুটি জানায়, আইনাল তাকে ধর্ষণ করেছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা মিলেছে। ঘটনাস্থল থেকে কিছু আলামতও জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত আইনাল পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত