স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবক গ্রেপ্তার

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ১৩:৩৪

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লার চান্দিনা উপজেলায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম কামাল হোসেন (২৫)। তার বাড়ি বাড়েরা ইউনিয়নের জয়দেবপুর গ্রামে।

২০ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার বাড়েরা ইউনিয়নের লোনাকান্দা এলাকায় ওই যুবককে আটক করে পুলিশে দেন স্থানীয় লোকজন। পরে মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

স্থানীয় সূত্র জানায়, কামাল দীর্ঘদিন ধরে বাড়েরা আলাবক্স বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় এলাকায় একটি সালিশ বৈঠকে তিনি ভুল স্বীকার করে ক্ষমাও চেয়েছিলেন। এরপর তাকে ক্ষমা করে দেওয়া হয়। কিন্তু  কয়েক দিন পর সে ওই ছাত্রীকে আবার উত্ত্যক্ত করতে থাকেন।

২০ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে ওই স্কুলছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ওই যুবকসহ আরও দুই থেকে তিনজন তাকে উত্ত্যক্ত করে। এ সময় ওই ছাত্রীর সহপাঠীদের সহযোগিতায় ঘটনাস্থল থেকে যুবককে আটক করেন স্থানীয় লোকজন। পরে বিদ্যালয়ের কর্তৃপক্ষের মাধ্যমে কামালকে পুলিশে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা করেছেন। ওই যুবককে গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত