যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক ও দপ্তরি গ্রেপ্তার

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৭, ১৯:৩৯

জাগরণীয়া ডেস্ক

যৌন হয়রানির অভিযোগে শরীয়তপুর সদর উপজেলার এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্কুলটির দপ্তরিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

১৯ এপ্রিল (বুধবার) তাদের দুজনকে আদালতে পাঠানো হয়। 

এর আগে ১৮ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যায় নারী ও শিশু নির্যাতন আইনে স্থানীয় এক অভিভাবক থানায় মামলা করলে পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে। 

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, প্রধান শিক্ষক এসএম কাওসার ও স্কুলটির দপ্তরি জাহিদুল ইসলামের বিরুদ্ধে মামলা হওয়ার পর রাতেই তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। ১৯ এপ্রিল (বুধবার) দুজনকে আদালতে পাঠানো হবে।

গত ১৭ এপ্রিল (সোমবার) এসএম কাওসারের বিরুদ্ধে ৫ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ এনে তদন্তের জন্য অভিভাবকরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন। ১৮ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে ওই স্কুলে যান সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ফারুক আলম। খবর পেয়ে ক্ষুদ্ধ এলাকাবাসী ওই সময় বিদ্যালয় মাঠে গিয়ে জড়ো হন এবং  প্রধান শিক্ষকের অপসারণ ও উপযুক্ত শাস্তির দাবিতে বিদ্যালয় মাঠে বিক্ষোভ মিছিল করে।

ওই সময় সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ফারুক আলম বলেন, অভিযোগ তদন্তে বিদ্যালয়ে গিয়েছিলাম। ছাত্রীদের সঙ্গে আলাদাভাবে কথা বলেছি। আগের ৫ জনের পাশাপাশি আরও ৬ জন ছাত্রী প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত