সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৭, ১২:৩০

জাগরণীয়া ডেস্ক

সিলেটে ঘরে আগুন ধরিয়ে স্বামী পরিত্যক্তা গৃহবধূ ও তার মেয়ে নিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ মেয়ে সামিয়া আলম (১২) ও গৃহবধূ আমেনা খাতুন সুমাকে উদ্ধার করে সিলেট এয়ারপোর্ট থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখেছে। 

১৭ এপ্রিল (সোমবার) রাত পৌনে ৯টায় নগরীর মজুমদারী আবাসিক ৩৫ নং বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাসার দরজা বন্ধ করে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন আমেনা। ঘরের ভেতরে ধোঁয়া উড়তে দেখে দরজা ভেঙে মা-মেয়েকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আমেনার বাড়ি সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলায়। প্রথম স্বামীকে তালাক দিয়ে পার্শ্ববর্তী ছাতক উপজেলার দেবাশীষ নামে এক ব্যক্তিকে বিয়ে করে শহরে থাকেন। প্রথম স্বামীর সন্তান সামিয়া আলমসহ (১২) ওই বাসায় ভাড়া থাকতেন তারা। দ্বিতীয় সংসারে তার ৫ বছরের আরেকটি কন্যা সন্তান রয়েছে। তার আত্মহত্যার চেষ্টায় আগুনে কিছু আসবাবপত্র ও কাপড়চোপড় পুড়ে গেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সিসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদি। তিনি থানায় খবর দিলে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মা-মেয়েকে উদ্ধার করে ভিকটিম সার্পোট সেন্টারে নিয়ে যায়।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দ্বিতীয় বিয়ে করায় স্বজনদের সঙ্গে যোগাযোগ ছিল না আমেনার। এছাড়া আলমও খবর রাখেনি তাদের। ফলে বাসা ভাড়া নিয়ে বিপাকে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পূনরায় যাতে দুর্ঘটনা না ঘটান, এ জন্য তাদের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত