শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষার্থীদের সামনেই শ্লীলতাহানি

প্রকাশ | ১৭ এপ্রিল ২০১৭, ১৮:২৪ | আপডেট: ১৭ এপ্রিল ২০১৭, ২০:১১

অনলাইন ডেস্ক

খুলনার ফুলতলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ঢুকে নবম শ্রেণির এক হিন্দু ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শ্লীলতাহানি করেছে হত্যা ও অস্ত্র মামলার আইনের চোখে পলাতক আসামি শেখ আলিমুল হোসেন (২৫)।

আজ সোমবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ছাত্রীদের বিক্ষোভের মুখে প্রধান শিক্ষক বাদী হয়ে ওই যুবককে আসামি করে ফুলতলা থানায় একটি মামলা করেছেন।

পুলিশ ও বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিদ্যালয়ের অ্যাসেম্বলি শুরু হওয়ার আগে শেখ আলিমুল হোসেন শ্রেণিকক্ষে ঢুকে পড় শিক্ষার্থীদের সামনেই নবম শ্রেণির হিন্দু ধর্মাবলম্বী একজন ছাত্রীর শ্লীলতাহানির পর সে চলে যায়। 

ঘটনার প্রতিবাদে ও নিজেদের নিরাপত্তার দাবিতে ছাত্রীরা বিক্ষোভ শুরু করলে প্রধান শিক্ষক পুলিশ ও বিদ্যালয় পরিচালনা পর্ষদকে জানান। এরপর তিনি বাদী হয়ে আলিমুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলতলা থানায় মামলা করেন।

ফুলতলা থানার ওসি মো. আসাদুজ্জামান মুন্সী বলেন, পলাতক শেখ আলিমুলের বিরুদ্ধে ফুলতলা থানায় গত ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় বেজেরডাঙ্গা এলাকায় যুবলীগ কর্মী জনি মোল্যা হত্যা, অস্ত্র আইনে মামলাসহ নাশকতার একাধিক মামলা রয়েছে। তিনি এলাকায় বখাটে বলে পরিচিত। গ্রেপ্তারের জন্য তার বাড়িসহ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।