দুই শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ৩

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৭, ১২:৫৪

জাগরণীয়া ডেস্ক

যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় দুই মামাতো-ফুফাতো বোন গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনার পর ১৬ এপ্রিল (রবিবার) ভোররাতেই দুই বোনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিশু দু’টি স্থানীয় স্কুলের একজন চতুর্থ শ্রেণির ও আরেকজন পঞ্চম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় জড়িত তিন ধর্ষককে আটক করেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গেছে, ১৫ এপ্রিল (শনিবার) সন্ধ্যায় শিশুদের বাসার পাশে একটি মাঠে ডিজে পার্টি হচ্ছিল। শিশু দুটি সেখানে নাচ-গান দেখতে যায়। এরপর দীর্ঘক্ষণ তারা বাসায় আসেনি। পরে তাদের খোঁজে এলাকায় বের হয়। মধ্যরাতের দিকে যাত্রাবাড়ী এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে শিশুদের অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।   

স্থানীয়রা জানান, একটি নির্মাণাধীন ভবনে স্থানীয় রিফাত, রাব্বী, ইয়াছিনসহ ৪ জন রাত ১০টার দিকে ওই দুই বোনকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে। 

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) নূরজাহান জানান, দুই বোনকে ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ইয়াছিন পাটোয়ারী (২০) ধর্ষণের সঙ্গে যুক্ত। বাকি দুজন হলো আইনউদ্দীন ও আব্দুস সালাম। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত